হারানো ভালোবাসা
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

তোমার দেয়া কথা তুমি
রাখতে পারো নি
চলে গেলে আমায় ছেড়ে
সাথে নাও নি।
ভাবতে আমার অবাক লাগে
এই কী ছিলে তুমি
ছেড়ে যাবেনা বলে ছিলে
মরে গেলেও আমি।
চেয়ে ছিলাম তোমার কাছে
একটু ভালোবাসা
তুমি শুধু দিয়ে গেলে
শত কষ্টের ব্যাথা।
এমন করে কেমনে তুমি
ছেড়ে গেলে আমায়
এতদিন তবে কেন তুমি
ভালোবাসলে আমায়।
চলে যাও তবে বহুদূরে
সুখে থেকো তুমি
মনে রেখো শুধু একটি কথা
তোমায় অনেক ভালোবাসি আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।